রাজশাহী বিশ্ববিদ্যালয় ভর্তি, পরীক্ষা ও ফলাফল

রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) (Rajshahi University, RU) এর ১ম বর্ষ স্নাতক/সম্মান ভর্তি পরীক্ষার ফলাফল পাবেন বিশ্ববিদ্যালয় এর দাপ্তরিক ওয়েবসাইট www.ru.ac.bd থেকে সরাসরি। এছাড়া রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) এর দাপ্তরিক ওয়েবসাইটে সম্প্রতি প্রকাশিত স্নাতক (সম্মান) ও স্নাতকোত্তোর শ্রেণীর যে কোন বিষয়, বিভাগ ও বর্ষের ফলাফল পাওয়া যায়।

রাজশাহী বিশ্ববিদ্যালয় (Rajshahi University, RU) বাংলাদেশের দ্বিতীয় বৃহত্তম পাবলিক বিশ্ববিদ্যালয়। বিশ্ববিদ্যালয় (রাবি) এর  ২০১৩-২০১৪ শিক্ষাবর্ষের ১ম বর্ষ স্নাতক/সম্মান ভর্তি পরীক্ষা আগামী ২৩ জানুয়ারী ২০১৪ থেকে শুরু হয়ে ২৭ জানুয়ারী ২০১৪ পর্যন্ত অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। পরীক্ষা শেষ হওয়ার অল্প সময়ের মধ্যে, রাজশাহী বিশ্ববিদ্যালয় (Rajshahi University, RU) এর দাপ্তরিক ওয়েবসাইটে (www.ru.ac.bd) ২০১৩-২০১৪ শিক্ষাবর্ষের ১ম বর্ষ স্নাতক/সম্মান ভর্তি পরীক্ষার ফলাফল পাওয়া যাবে। তাই যারা দূরবর্তী স্থান থেকে  বিশ্ববিদ্যালয় এর ১ম বর্ষ স্নাতক/সম্মান ভর্তি পরীক্ষায় অংশগ্রহণ করছেন, তারা দেশের যে কোন স্থান থেকে ইন্টারনেট যুক্ত কম্পিউটার বা মোবাইল থেকে জেনে নিতে পারেন ভর্তি পরীক্ষার ফলাফল। এছাড়া বিশ্ববিদ্যালয় এর সকল শ্রেণী, বিষয় ও বর্ষের ভর্তি, পরীক্ষা ও ফলাফল সংক্রান্ত যে কোন তথ্য পাবেন- www.ru.ac.bd থেকে। এছাড়া ২০১৩-২০১৪ সালের ভর্তি সক্রান্ত সকল তথ্যের আপডেট জানতে পারবেন- admission.ru.ac.bd থেকে।

রাজশাহী বিশ্ববিদ্যালয় (Rajshahi University, RU) এর ২০১৩-২০১৪ শিক্ষাবর্ষের ১ম বর্ষ স্নাতক/সম্মান ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশ হওয়ামাত্রই বিশ্ববিদ্যালয় এর দাপ্তরিক ওয়েবসাইট www.ru.ac.bd তে প্রবেশ করুন। তারপর বিশ্ববিদ্যালয় এর ওয়েবসাইটের হোমপেজে ফলাফল প্রকাশের লিংকটি খুঁজুন। ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশমাত্র বিশ্ববিদ্যালয় এর ওয়েবসাইটে ভর্তি ফলাফল পাওয়া যাবে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।