Search Teacher MPO | শিক্ষক এমপিও | Monthly Pay Order

Search None Govt. School College Madrasha Teacher MPO (Monthly Pay Order, MPO) | বেসরকারী স্কুল, কলেজ শিক্ষক এমপিও। শিক্ষক/প্রতিষ্ঠানের এমপিও তথ্য সরাসরি দেখুন মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর-এর ওয়েবসাইট থেকে।

Direction: For your Institute Monthly Pay Order (MPO) Fill your institute information below and search | নির্দেশনা: আপনার নিজের বা প্রতিষ্ঠানের এমপিও তথ্যের আপডেট পেতে প্রতিষ্ঠানের সঠিক তথ্য পূরণ করে সার্চ দিন।

teacher mpo-update

শিক্ষক এমপিও (MPO Update)আপডেট দেখতে এখানে ক্লিক করুন

বিঃ দ্রঃ ব্রাউজারের সতুন পাতায় উপরের ছবির মত এমপিও আপডেট ফরমটি খুললে, প্রয়োজনীয় তথ্য সিলেক্ট করে সবার নিচের সার্চ বাটনে ক্লিক করুন।

Teacher MPO কি?

শিক্ষক এমপিও  (MPO) এর পূর্ণরূপ হলো, Monthly Pay Order (MPO)। এমপিও ভুক্ত বেসরকারী স্কুল, কলেজ, মাদ্রাসা, কারিগরি শিক্ষা প্রতিষ্ঠান সহ অন্য প্রতিষ্ঠানের শিক্ষক-কর্মচারীগণকে প্রতি মাসে প্রদেয় বেতন-ভাতার অর্ডার বা নির্দেশকে Teacher MPO বলে।

Teacher MPO কখন হালনাগাদ হয়?

বেসরকারী শিক্ষক কর্মচারীর গণের MPO ভুক্তি প্রতি এক মাস পর-পর হালনাগাদ হয়। শূন্যপদে এমপিও ভুক্তি, পদোন্নতি, উচ্চতর স্কেল, নাম, বয়স সংশোধন সহ অন্যান্য কার্যক্রম সাধারণত এক মাস পর পর হয়ে থাকে। অন্য কোন সমস্যা না থাকলে বছরে ছয় বার উক্ত কার্যক্রম পরিচালনা করে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর।

Teacher MPO হালনাগাদ কোথায় দেখা যায়?

আপনি একজন সম্মানীত স্কুল ও কলেজের বেসরকারী শিক্ষক হয়ে থাকলে আপনার এমপিও হালনাগাদ মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের ওয়েবসাইট www.dshe.gov.bd থেকে খুব সহজে জেনে নিতে পারেন।

Teacher MPO হালনাগাদ কিভাবে দেখা যায়?

আপনার প্রত্যাশিত এমপিও হালনাগাদ দেখতে এই পাতার উপরে সংযুক্ত মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের দাপ্তরিক ওয়েবসাইট এর তালিকাভুক্ত শিক্ষক পাতাটির অনুরূপ ছবি সংযুক্ত করা আছে। ছবিটির উপর ক্লিক করুন। অথবা এখানে ক্লিক করুন। ব্রাউজারের নতুন উইন্ডোতে তালিকাভুক্ত শিক্ষকদের এমপিও হালনাগাদ পাতাটি এলে, আপনার প্রয়োজনীয় তথ্য দিয়ে আপনার কাঙ্খিত হালনাগাদ তথ্য পেতে পারেন।

আরো জানুন:

SHARE ON

১ মতামত

  1. মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের ওয়েবসাইট কখনো-কখনো ডাউন থাকতে পারে। নতুন তথ্য আপলোড ও কারিগরি সমস্যার জন্য এমনটা হতে পারে। তাই কিছুক্ষণ পর পর চেষ্টা করে দেখুন অথবা মন্তব্য করে আমাদের সমস্যার কথা জানান। ধন্যবাদ।

মন্তব্য করুন