প্রাথমিক ও ইবতেদায়ী সমাপনী পরীক্ষা ফলাফল

চলতি বছরের প্রাথমিক ও ইবতেদায়ী সমাপনী পরীক্ষা (২০১৩) ফলাফল এ বছরের শেষ নাগাদ প্রকাশ হতে পারে বলে শিক্ষা সংশ্লিষ্টরা আশা করছেন।

আগামী ১ জানুয়ারী থেকে নতুন বছরের শিক্ষা কার্যক্রম শুরু করতে চাইলে চলতি বছরের শেষ দিনে হলেও প্রাথমিক সমাপনী পরীক্ষার ফলাফল প্রকাশ করতে হবে। গত কয়েকদিন ধরে পত্র-পত্রিকা ও সংবাদ মাধ্যমে বিষয়টি আলোচিত হচ্ছে। গত বছরের প্রাথমিক ও ইবতেদায়ী সমাপনী পরীক্ষা ফলাফল ২৬ ডিসেম্বরে প্রকাশ করা হয়েছিল। এ বছরে প্রাথমিক ও ইবতেদায়ী পরীক্ষা ২০ নভেম্বর থেকে ২৮ নভেম্বর অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও হরতাল ও অবরোধের কারণে কয়েকবার পিছিয়ে তা শেষ হয় ৬ ডিসেম্বর। এবারের প্রাথমিক ও ইবতেদায়ী সমাপনী পরীক্ষায় মোট ২৯ লাখ ৫০ হাজার ১৯৩ জন শিক্ষার্থী অংশ নিয়েছে।

SHARE ON

মতামত (4)

    1. প্রতিষ্ঠান ভিত্তিক একত্রে ফলাফল কেবলমাত্র সংশ্লিষ্ট স্কুলে পাওয়া যাবে। মোবাইল এসএমএস ও ইন্টারনেটে রোল নম্বর ভিত্তিক ফলাফল পাওয়া যাবে। প্রাথমিক ফলাফল পাবেন Directorate of Primary Education এর ওয়েবসাইট থেকে। এখানে রোল ভিত্তিক ফলাফল পাবেন–https://www.grambangla24.com/search-psc-exam-result-2013-primary-school-certificate/

    1. আপনি Directorate of Primary Education এর নিজস্ব ওয়েবসাইট থেকে প্রাথমিক বিদ্যালয়ের রোল ভিত্তিক ফলাফল পেতে পারেন। রোল ভিত্তিকপ্রাথমিক বিদ্যালয়ের (পিএসসি) ও ইবতেদায়ী ফলাফল পেতে নির্দেশনা অনুযায়ী https://www.grambangla24.com/search-psc-exam-result-2013-primary-school-certificate/ পাতায় গিয়ে ফলাফল অনুসন্ধান করুন। মতামতের জন্য ধন্যবাদ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।