জাতীয় বিশ্ববিদ্যালয় (NU) এর ভর্তি পরীক্ষা বাতিল

জাতীয় বিশ্ববিদ্যালয় ভর্তি

জাতীয় বিশ্ববিদ্যালয় (National University, NU) চলতি শিক্ষাবর্ষের স্নাতক/সম্মান ভর্তি পরীক্ষা বাতিল করে, এসএসসি ও এইচএসসি পরীক্ষার ফলাফলের ভিত্তিতে আসন্ন স্নাতক/সম্মান ১ম বর্ষের ভর্তি কার্যক্রম চালানো হবে বলে, বিশ্ববিদ্যালয় (National University, NU) এর এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে। গত কাল শনিবার বিশ্ববিদ্যালয় (National University, NU) এর সিন্ডিকেট সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়।

এছাড়া ক্লাস শুরু সময়ও তিন মাস এগিয়ে আনা হয়েছে বলে বিশ্ববিদ্যালয় (National University, NU) এর এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে। বর্তমানে ভর্তি প্রক্রিয়া শেষে প্রতিবছর মার্চ-এপ্রিলের সম্মান শ্রেণীর ক্লাস শুরু হত।

বিশ্ববিদ্যালয় (National University, NU) এর উপচার্য আরো জানান যে, ২০১৭ সালের মধ্যে বিশ্ববিদ্যালয়কে তথ্যপ্রযুক্তিভিত্তিক এবং ২০১৮ সালের মধ্যভাগ থেকে বিশ্ববিদ্যালয়কে সম্পূর্ণ সেশনজটমুক্ত হিসেবে গড়ে তোলা হবে।

জাতীয় বিশ্ববিদ্যালয় | http://www.nubd.info | http://www.nu.edu.bd

SHARE ON
RELATED POSTS

মতামত(2)

  1. পরীক্ষাসমূহ সঠিক সময়ে অনুষ্ঠিত হবে কী না, সেটাই দেখার বিষয়। রাজনৈতিক সংঘাতে দেশের শিক্ষা ব্যবস্থা সবচেয়ে বেশী ক্ষতিগ্রস্থ হচ্ছে।

    1. আপনার আশংকা যাতে সত্য না হয় সে প্রার্থনা সৃষ্টি কর্তার কাছে করছি। আমরা আশা করছি অচিরে দেশের রাজনৈতিক গোলযোগ মিটে যাবে।

মন্তব্য করুন