MPO ভুক্ত মাদরাসা শিক্ষকের ডিসেম্বর মাসের বেতন হস্তান্তর

madrasha-mpo-dme-gov-bd

 

MPO ভুক্ত মাদরাসা শিক্ষকের ডিসেম্বর মাসের বেতন হস্তান্তর করা হয়েছে। মাদরাসা শিক্ষা অধিদপ্তর এর দাপ্তরিক ওয়েবসাইটে (dme.gov.bd) প্রকাশিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

মাদরাসা শিক্ষা অধিদপ্তর (Directorate of Madrasah Education) এর অধিন, বেসরকারী মাদরাসা সমূহের শিক্ষক-কর্মচারীগণের ডিসেম্বর মাসের বেতন-ভাতার চেক (Madrasha MPO), অনুদান বন্টনকারী ব্যাংক সমূহে হস্তান্তর করা হয়েছে।

মাদরাসা শিক্ষা অধিদপ্তর এর উপ-পরিচালক (অর্থ) মোহাম্মাদ শামসুজ্জামান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে। ২০১৮-২০১৯ অর্থ বছরের ডিসেম্বর মাসের বেতন-ভাতাদির সরকারী অংশের চেক ০৭-০১-২০১৯ খ্রিঃ তারিখে অনুদান বণ্টনকারী ব্যাংক সমূহের কার্যালয়ে হস্তান্তর করা হয়েছে।

MPO ভুক্ত মাদরাসা শিক্ষক-কর্মচারীগণ ডিসেম্বর মাসের বেতন-ভাতা, সংশ্লিষ্ট ব্যাংক থেকে নিজ নিজ অ্যাকাউন্টের মাধ্যমে তুলতে পারবেন ১৩-০১-২০১৯ খ্রীঃ তারিখ পর্যন্ত।

উল্লেখ্য, মাদরাসা শিক্ষা অধিদপ্তর dme.gov.bd এর অধিন বেসরকারী এমপিও ভুক্ত মাদরাসা শিক্ষক-কর্মচারীগণ, অধিদপ্তরের এক আদেশের স্মারক বলে, প্রতি মাসের বেতন-ভাতা প্রাপ্ত হন।

 

এমপিও ভুক্ত মাদরাসা শিক্ষকের ডিসেম্বর মাসের বেতন-ভাতার মূল বিজ্ঞপ্তি দেখুন।

 

বিঃদ্রঃ- পিডিএফ ফরম্যাটে প্রকাশিত মাদ্রাসা শিক্ষক-কর্মচারী গণের বেতন-ভাতার বিজ্ঞপ্তিটি দেখতে, আপনার মোবাইল ও কম্পিউটারের অ্যাডবি রিডার সফটওয়ার প্রয়োজন হবে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।