জাতীয় বিশ্ববিদ্যালয় সাম্প্রতিক ভর্তি, পরীক্ষা ও ফলাফল বিজ্ঞপ্তি

সম্প্রতি জাতীয় বিশ্ববিদ্যালয় চলতি বছরের স্নাতক/সম্মান ভর্তি পরীক্ষার দ্বিতীয় মেধাতালিকা প্রকাশ করেছে। একই সাথে স্নাতক/পাস-২০১২ পরীক্ষার সংশোধিত রোল বিবরণীও প্রকাশিত হয়েছে। এছাড়া ২০১১ ও ১০ সালের বিবিএ শেষ বর্ষ পরীক্ষার সংশোধিত টেবুলেশন শীট সহ  বহুবিদ তথ্য প্রকাশিত হয়েছে।

চলতি ২০১২-২০১৩ শিক্ষাবর্ষের স্নাতক/সম্মান ভর্তি পরীক্ষার দ্বিতীয় মেধাতালিকা জাতীয় বিশ্ববিদ্যালয় এর দাপ্তরিক ওয়েবসাইটে প্রকাশ করা হয়েছে। ফলাফল দেখতে ভর্তিচ্ছু শিক্ষাথীর ভর্তি রোল ও পিন নম্বর দিয়ে http://app1.nu.edu.bd/eng/index.php এই ঠিকানা থেকে জানা যাবে। বিশ্ববিদ্যালয় এর ওয়েবসাইটে আরো প্রকাশ করা হয়েছে, ২০১১ ও ২০১০ সালের বিবিবি শেষ বর্ষের পরীক্ষার সংশোধিত ফলাফল, ২০১১ সালের স্নাতক/সম্মান দ্বিতীয় বর্ষ পরীক্ষার ফলাফল সহ জাতীয় বিশ্ববিদ্যালয় এর ভর্তি, পরীক্ষা ও ফলাফল এর অনেক তথ্যই www.nubd.info প্রকাশ করা হয়েছে। বিস্তারিত জানতে জাতীয় বিশ্ববিদ্যালয় এর দাপ্তরিক ওয়েবসাইট ও ভর্তির লিংক ও পাতায় যান। অথাবা; নিচের প্রয়োজনীয় লিংকটিতে ক্লিক করুন।

চলতি বছরের স্নাতক/সম্মান ভর্তি পরীক্ষার দ্বিতীয় মেধাতালিকা দেখুন
স্নাতক/পাস-২০১২ পরীক্ষার সংশোধিত রোল বিবরণী বিজ্ঞপ্তিটি দেখুন
২০১১ সালের বিবিএ পরীক্ষার সংশোধিত টেবুলেশন শীট দেখুন
২০১০ সালের বিবিএ পরীক্ষার সংশোধিত টেবুলেশন শীট দেখুন

SHARE ON
RELATED POSTS

মতামত(2)

  1. পরীক্ষাসমূহ সঠিক সময়ে অনুষ্ঠিত হবে কী না, সেটাই দেখার বিষয়। রাজনৈতিক সংঘাতে দেশের শিক্ষা ব্যবস্থা সবচেয়ে বেশী ক্ষতিগ্রস্থ হচ্ছে।

    1. আপনার আশংকা যাতে সত্য না হয় সে প্রার্থনা সৃষ্টি কর্তার কাছে করছি। আমরা আশা করছি অচিরে দেশের রাজনৈতিক গোলযোগ মিটে যাবে।

মন্তব্য করুন