Press "Enter" to skip to content

GramBangla24.Com এর লক্ষ্য ও উদ্দেশ্য

gram-bangla24-dot-comGramBangla24.Com (গ্রামবাংলা২৪.কম) নেটওয়ার্কে স্বাগতম।

গ্রামবাংলার লোকায়ত ঐতিহ্য, গ্রামীন জনগোষ্ঠীর সাফল্য, সমস্যা, সম্ভাবনার তথ্য ও খবরাখবর দেশ-বিদেশের বাংলাভাষী মানুষের সামনে বস্তুনিষ্ঠ ভাবে তুলে ধরা, সাথে দেশ-বিদেশের খবরা-খবর গ্রামীন জনগোষ্ঠীর কাছে সহজতর উপায়ে, বিনামূল্যে পৌঁছে দেয়ার লক্ষ্যে প্রকাশিত হয়েছে GramBangla24.Com (গ্রামবাংলা২৪.কম)।

GramBangla24.Com এর লক্ষ্য ও উদ্দেশ্য-
চিয়ায়ত গ্রামবাংলার লোকায়ত ঐতিহ্য, সাফল্য, সমস্যা ও সম্ভাবনার চিত্র তুলে ধরা এবং দেশ-বিদেশের খবরা-খবর গ্রামীণ জনগোষ্ঠীর কাছে পৌঁছে দেওয়ার লক্ষ্যে এর রয়েছে সুনির্দিষ্ট লক্ষ্য ও উদ্দেশ্য-

১. GramBangla24.Com এর প্রধান লক্ষ্য ও উদ্দেশ্য হলো- গ্রামবাংলার লোকায়ত ঐতিহ্য, গ্রামীন জনগোষ্ঠীর উন্নয়ন, সাফল্য, সমস্যা ও সম্ভাবনার খবরাখবর ও তথ্য, দেশ-বিদেশের বাংলাভাষী মানুষের সামনে বস্তুনিষ্ঠ ভাবে তুলে ধরার লক্ষ্যে তথ্য সংগ্রহ ও সরবরাহ করা।

২. গ্রামবাংলার সাধারণ মানুষের কাছে জাতীয়-আন্তর্জাতিক খবরাখবর ও তথ্য সহজ ভাষায়, সহজতর উপায়ে, বিনামূল্যে পৌঁছে দেওয়ার উদ্দেশ্যে তথ্য সংগ্রহ ও সরবরাহ করা।

৩. গ্রামীণ জনগোষ্ঠীর শিক্ষা, সাহিত্য, সংস্কৃতি, স্বাস্থ্য, কৃষি, ব্যবসা, প্রযুক্তি সহ সামগ্রিক উন্নয়নের স্বার্থে, দ্রুততার সাথে তথ্য সংগ্রহ ও সরবরাহের মধ্য দিয়ে গ্রামীন উন্নয়নে সহায়তা করা।

৪. চিন্তা ও মত প্রকাশের স্বাধীনতা তথা অবাধ তথ্য প্রবাহ নিশ্চিত করে, জনমত গঠন ও গণতন্ত্রায়ণে সহায়ক ভূমিকা পালন করা।

GramBangla24.Com -এর লক্ষ্য ও উদ্দেশ্য পূরণে আপনিও পাশে থাকুন।

লিখতে চান?

লিখতে পারেন GramBangla24.Com এর বাংলার ঐতিহ্য, শিক্ষা, সাহিত্য, সংস্কৃতি, কৃষি, প্রযুক্তি, ধর্ম, দর্শন, ভাষা, রাজনীতি, মুক্তিযুদ্ধ সহ বিভিন্ন বিভাগে।

যদি আপনি সংশ্লিষ্ট বিষয়ে শিক্ষিত ও দক্ষ হন, তাহলে আপনিও লিখতে পারেন। লিখতে ও মতামত দিতে  নিবন্ধন করুন।

অথবা পূর্ণ জীবনবৃত্তান্ত সহ ইমেইল করুন এই ঠিকানায়- [email protected]

এই সাইটে নিবন্ধন এবং কোন কিছু পড়া, লেখা ও মতামত দানের আগে এর নীতিমালা/ব্যবহারবিধি  ও গোপনীয়তার নীতি সম্পর্কে ভালোভাবে জেনে তারপর লিখুন, পড়ুন ও মতামত দিন।